বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বুধবার ২২ ফেব্রুয়ারি ২০২৩

আজকের রাশিফল বুধবার ২২ ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি: ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধতে পারে।

বৃষ রাশি: খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে। পেটের সমস্যা নিয়ে দুশ্চিন্তা। খরচ বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে সুবিধা হতে পারে।

মিথুন রাশি: বাড়িতে বিবাদের জন্য মনঃকষ্ট। ব্যবসার ব্যাপা্রে একটু শান্তি পাবেন। বিবাহ সংক্রান্ত ব্যাপারে যোগাযোগ হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

কর্কট রাশি: ক্রয়-বিক্রয়ের কাজে লাভ না-ও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ রাশি: দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ সময় আসতে চলেছে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে।

কন্যা রাশি: আর্থিক চাপ থাকবে। কোনও বন্ধুর জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। খরচ বাড়তে পারে।

তুলা রাশি: পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃশ্চিক রাশি: সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। তবে জলপথে বিপদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়  বেশি কথা বিবাদ ডেকে আনতে পারে।

ধনু রাশি: পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। ব্যবসার ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা হতে পারে। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।

মকর রাশি: কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। রক্তচাপ নিয়ে কষ্টভোগ।

কুম্ভ রাশি: অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাড়তি খরচ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মীন রাশি: অপচয়ের জন্য সংসারে বিবাদ ঘটতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা থাকলে সেরে ফেলুন। বন্ধুদের কাছ থেকে কোনও সাহায্য পাবেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877